Header Ads

Header ADS

Create unlimited gmail accounts without mobile number

Create unlimited gmail accounts without mobile number



Create unlimited gmail accounts without mobile number
Create unlimited gmail accounts without mobile number



অনলাইনে কাজ করতে আসলে জিমেইল ছাড়া চলেই না। আমরা এই জিমেইল তৈরি করতে গিয়ে মাঝে মাঝে অনেক সমস্যায় পড়ে থাকি। কারন জিমেইল  তৈরি করতে গেলে প্রথমেই আপনার একটি মোবাইল নাম্বার প্রয়োজন হয় । আর একটি মোবাইল নাম্বার দিয়ে আপনি ৩-৪ টির বেশি জিমেইল  তৈরি করতে পারেন না। কিন্তু আপনার তো কাজ করতে গিয়ে অনেক জিমেইল তৈরি করার দরকার হতেই পারে।  আপনার ‍যদি কখনো অনেক গুলো জিমেইল  তৈরি করার দরকার হয় তবে আপনার অনেক মোবাইল নাম্বার ও দরকার হবে। 




কিন্তু একজনের পক্ষে তো এতো মোবাইল নাম্বার সংগ্রহ করা সম্ভব ও নয়। এই সমস্যারই সমাধান ‍দেখাবো আজ। আনলিমিটেড জিমেইল খোলার একটি পদ্ধতি আমি আপনাদের দেখাবো। যে পদ্ধতি লক্ষ্য করলে আপনি ও মোবাইল নাম্বার ছাড়াই আনলিমিটেড জিমেইল  তৈরি করতে পারবেন।


ইউটিউব এ্যাপস দ্বারা আনলিমিটেড জিমেইল আইডি ঃ আপনার এন্ড্রয়েড মোবাইলের ইউটিউব এ্যাপস ‍দিয়ে আপনি খুব সহজেই আনলিমিটেড জিমেইল খুলতে পারবেন। এ ক্ষেত্রে আপনার কোন মোবাইল নাম্বার প্রয়োজন হবে না এবং কোন Verification code দিয়ে ও Verify করতে হবে না।

প্রথমে আপনি আপনার মোবাইলের ইউটিউব এ্যাপসটি ওপেন করুন। আপনার মোবাইলের ইউটিউব এ্যাপসটি যদি আপডেট না হয়ে থাকে তবে গুগল প্লেস্টোর থেকে এ্যাপসটি  আপডেট করে নিন। আপডেট না করলে এই কাজটি করতে পারবেন না। এবার নিচের নির্দেশনা অনুসরন করুন।




তীর চিহ্নিত স্থানে ক্লিক করুন। এখানে যদি আগেই আপনার কোন জিমেইল আইডি দিয়ে লগইন করা থাকে তবে আপনার আইডির নামের প্রথম বর্ণটি এখানে দেখতে পাবেন। আর যদি জিমেইলে ছবি আপলোড করা থাকে তবে সেই ছবিটি দেখাবে। কিন্তু লগইন করা না থাকলে এখানে ফাঁকা দেখাবে। এখানে ক্লিক করার পর নিচের অপশন গুলো আসবে।






এখানে আপনি আপনার জিমেইল আইডি আর ইউটিউবের নাম দেখতে পাবেন। এবার তীর চিহ্নিত স্থানে ক্লিক করুন। আর ‍যদি লগইন করা না থাকে তবে এখানে নিচের ছবির মত লগইন অপশন দেখতে পাবেন।






আর যদি আগেই জিমেইল দিয়ে লগই করা থাকে তবে নিচের অপশন গুলো আসবে।








এবার তীর চিহ্নিত স্থানে ক্লিক করুন। তার পর নিচের নির্দেশনা অনুসরন করুন।








তার পর আপনার সামনে এমন একটি ইন্টারফেস আসবে। এবার আপনি  Create account এ ক্লিক করুন। তারপর For myself or To manage my business এর যে কোন একটিতে ক্লিক করুন। তার পর আপনার সামনে এমন ইন্টারফেস আসবে।







এই অপশনে এসে আপনার First name and Last name লিখে তার পর Next button এ ক্লিক করুন।







এখানে এসে আপনি আপনার জন্ম তারিখ, জেন্ডার সিলেক্ট করে Next button এ ক্লিক করুন। তারপর আপনার সামনে Choose Your Gmail address অপশনটি আসবে। এখানে আপনি আপনার জিমেইল আইডিটি সিলেক্ট করে নিতে পারেন অথবা নিজের মত করে তৈরি করে নিতে পারবেন। যদি নিজের মত করে তৈরি করতে চান সে এক্ষেত্রে আপনাকে Create your own Gmail address এখানে ক্লিক করতে হবে। তার পর নিজের মত করে জিমেইল তৈরি করে নিতে পারবেন। তার পর Next এ ক্লিক করুন।

তারপর আপনার সামনে পাসওয়ার্ড দেওয়ার একটি অপশন আসবে। এখানে Password and Confirm Password এই দুটি ঘর পুরন করে  Next এ ক্লিক করুন এবং নিচের নির্দেশনা অনুশরন করুন।








এখানে যে জিমেইল আইডি তৈরি করছেন সেই আইডি আর যে নামে আইডি তৈরি করছেন সেটি দেখতে পাবেন । তার পর Next এ ক্লিক করুন। এবার Privacy and Terms  নামে একটি হেডিং আসবে। তার নিচে Privacy and Terms  সম্পর্কে বিস্তারিত লেখা থাকবে।  Privacy and Terms পেজের শেষে I agree বাটনে ক্লিক করুন। এবার আপনার জিমেইল আইডি সম্পন্ন হয়ে যাবে।


এভাবে আপনি খুব সহজে ইউটিউব এ্যাপস দিয়ে আনলিমিটেড জিমেইল আইডি তৈরি করতে পারবেন। এ ক্ষেত্রে আপনাকে কোন মোবাইল নাম্বার দিয়ে ভেরিফিকেশন করতে হবে না।


বুঝতে কোন সমস্যা হলে বা পোষ্ট সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টস করুন।
আমাদের আপডেট পোষ্ট গুলো মিস না করতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন। আমাদের ফেসবুক পেজ --facebook.com/banglaserver24

No comments

Powered by Blogger.