Header Ads

Header ADS

how to create a like4like org account


how to create a like4like org account







how to earn money from like4like org
how to earn money from like4like org



আপনি কি like4like থেকে টাকা ইনকাম করতে চান ? আজ আমি আপনাদের দেখাবো কি করে  like4like থেকে খুব সহজে ‍দিনে ২০০-৩০০ টাকা আয় করতে পারবেন। অনলাইনে তো আমরা সবাই ইনকাম করার জন্য এসে থাকি, কিন্তু খুব কম লোকই আমরা অনলাইন থেকে ইনকাম করতে পারি। নতুন যারা অনলাইনে কাজের জন্য এসেছেন কিন্তু কোন কাজ ই এখনো ভালো করে শিখে পারেন নি তাদের জন্য সহজে ইনকামের সবচেয়ে ভালো এবং নিরাপদ সাইট হল like4like org. আপনার যদি সোসালমিডিয়া সম্পর্কে সামান্য জ্ঞান থাকে তবেই আপনি এই কাজ করতে পারবেন। আজ আমি like4like  এর অ্যকাউন্ট খোলা থেকে শুরু করে বিস্তারিত সব দেখাবো।

কি করে like4like org তে অ্যাকাউন্ট খুলতে হয় ঃ


প্রথমে আপনি এই লিংকে ক্লিক করুন। যে কোন ব্রাউজার সিলেক্ট করে ‍দিন। ক্লিক করার পর নিচের ইন্টারফেস দেখতে পাবেন। 



এবার আপনি তীর চিহ্নিত রেজিস্টারে ক্লিক করুন। তার পর আপনার সামনে নিচের অপশন গুলো আসবে।



আপনি উপরের ছবিটিকে খুব ভালো করে খেয়াল করলে নিজেই বুঝতে পারবেন কোথায় কি দিতে হবে। আপনার ইউজার নেম , পাসওয়ার্ড , ইমেইল দেওয়ার পরে I agree to box এ ক্লিক করতে হবে।
এই বক্সে টিক মার্ক দেওয়ার পরে তার নিচে I'm not a robot box এ ক্লিক করতে হবে। তার পর রোবট ভেরিফাই হয়েগেলে Submit Button এ ক্লিক করতে হবে। নিচেয় দেখুন কি করে রোবট ভেরিফাই করতে হয়।


 I'm not a robot box এ ক্লিক করলে এমন ইন্টারফেস আপনার সামনে আসবে। আপনার কাছে যে বিষয়টি চাইবে সেই বিষয় গুলো কোটের মধ্যে দেখতে পাবেন । এখানে ট্রাফিক লাইট সিলেক্ট করতে বলছে। এই ছবির যে যে বক্সে ট্রাফিক লাইট আছে সেই সেই বক্সে সিলেক্ট করুন। বিভিন্ন সময় বিভিন্ন কিছু চাইতে পারে। যেটিই চাইবে আপনি কোটের মধ্যে সেই ঘর গুলোতে ক্লিক করে তার পর নিচের  VERIFY বাটনে ক্লিক করে দিন।

এর পর আপনার মেইলে একটি ভেরিফিকেশন কোড পাঠিয়ে দিবে। আপনি আপনার ইমেইলটি ওপেন করুন। তার পর এমন একটি মেসেজ দেখতে পাবেন। 



তার পর like4like থেকে আসা মেসেজটি ওপেন করুন। ওপেন করলে নিচের ইন্টারফেস দেখতে পাবেন।



এবার তীর চিহ্নিত স্থানে কোড গুলোর উপর ক্লিক করুন। ক্লিক করলে কোড টি ভেরিফাই করার জন্য নিচের পেজটি ওপেন হবে। এবার রোবট ভেরিফাই করে Submit button এ ক্লিক করুন।




তার পর আপনার অ্যাকাউন্টটি সম্পূর্ন হয়ে যাবে আর আপনার অ্যাকাউন্টে 30 ক্রেডিট বোনাস হিসাবে দিবে।



এবার আপনি ক্রেডিট আয় করার জন্য তীর চিহ্নিত স্থানে ক্লিক করুন। এখানথেকে আপনি সব সোসালমিডিয়ায় কাজ করতে পারবেন।

আপনার অ্যাকাউন্টে যখন 5000 ক্রেডিট হয়ে যাবে তখন আপনি আপনার অ্যাকাউন্টটি বিক্রয় করতে পারবেন। এছাড়া আপনি এই ক্রেডিট দিয়ে আপনার ইউটিউব, ফেসবুক, ওয়েভসাইট ইত্যাদি SEO করতে পারবেন। ক্রেডিট বিক্রয় করতে চাইলে কমেন্ট বক্সে লিখে জানান। এ ছাড়া অন্য কোন পশ্ন থাকলে ও কমেন্ট বক্সে জানাতে পারেন।

আমাদের আপডেট পোষ্ট গুলো মিস না করতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন। আমাদের ফেসবুক পেজ --facebook.com/banglaserver24

No comments

Powered by Blogger.