Header Ads

Header ADS

The benefits of the new bkash apps

The benefits of the new bkash apps

The benefits of the new bkash apps
The benefits of the new bkash apps


বিকাশ কী ? বিকাশ Brac Bank এর একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা। দেশের সকল স্তরের মানুষ বর্তমানে এই মোবাইল ব্যাংকিং সেবার আওতায় আছে। বিকাশ সাম্প্রতি তাদের গ্রাহকদের সুবিধার জন্য নতুন বিকাশ  এন্ড্রয়েড এ্যাপস চালু করছে। পূর্বে বিকাশ যে এ্যাপস চালু করেছিল সেটি সব এন্ড্রয়েড মোবাইলে সার্পোট করতো না। কিন্তু বর্তমান এ্যাপস টি সব এন্ড্রয়েড মোবাইলেই সাপোর্ট করে।


নতুন বিকাশ এ্যাপস এর সুবিধাঃ বিকাশ এ্যাপস ব্যাবহার করলে আপনি কী কী সুবিধা পাবেন চলুন সে বিষয়ে জেনে নেই।


দ্রুত অ্যাকাউন্ট খোলাঃ আপনার যদি বিকাশ এ্যাকাউন্ট না থাকে তবে বিকাশ এ্যাপস দ্বারা আপনি বাসায় বসে খুব দ্রুত নিজের অ্যাকাউন্ট নিজে ই খুলে নিতে পারবেন। এ ক্ষেত্রে আপনার ভোটার আইডি টি লাগবে।


ক্রেডিট কার্ড ও ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশে টাকা নিতে পারবেনঃ  আপনার বিকাশের টাকা শেষ হয়ে গেলেও আপনার যদি ক্রেডিট কার্ড বা ব্যাংক অ্যাকাউন্ট থাকে তবে খুব সহজেই আপনি সেখানথেকে আপনার বিকাশ অ্যাকাউন্টে টাকা নিয়ে ব্যবহার করতে পারবেন।


QR কোড ব্যবহারঃ আপনি বিকাশ থেকে কোন পেমেন্ট করতে বা আপনার অ্যাকাউন্ট থেকে টাকা ক্যাশআউট করতে QR কোড ব্যবহার করে খুব দ্রুত ও নিরাপদে টাকা লেনদেন করতে পারবেন ।

আপনার অফারঃ বিকাশ গ্রাহকদের জন্য চালু করছে আমার অফার নামে একটি অপশন। আপনি যে স্থানেই যাবেন বিকাশ এ্যাপসে আপনি সে স্থানের অফার গুলো দেখতে পাবেন।


মোবাইল রিচার্জঃ বিকাশ থেকে আপনি খুব সহজেই মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। এজন্য আপনাকে আর কষ্ট করে লোডের দোকানে যাওয়া লাগবে না।


বিল পে করার সুবিধাঃ বিকাশ এ্যাপসের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার বিদ্যুৎ বিল নেট বিল ইত্যাদি বিল পরিশোধ করতে পারবেন।


মুভি টিকিটঃ আপনি বিকাশ এ্যাপস দিয়ে মুভি টিকিট কিনতে পারবেন। আপনাকে আর লাইনে দাড়িয়ে কষ্ট করে টিকিট কিনতে হবে না।


নিরাপত্তাঃ  বিকাশ আপনাকে শত ভাগ নিরাপত্তা দিচ্ছে। আপনি প্রথমে যখন বিকাশ এ্যাপসে লগইন করবেন তখন আপনার মোবাইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড পাঠানো হবে। সেই কোড ছাড়া আপনি বিকাশে প্রবেশ করতে পারবেন না। এছাড়া আপনি যত বার ই বিকাশে প্রবেশ করতে যাবেন তত বারই বিকাশ এ্যাপস পিন নাম্বার চাইবে। আপনার পিন দিয়ে তার পর এ্যাপসে প্রবেশ করতে হবে।


সহজে ব্যালেন্স দেখাঃ আপনি খুব সতজেই বিকাশ এ্যাপস দিয়ে আপনার বিকাশের ব্যালেন্স দেখতে পাবেন। এখন আর আপনাকে *247# ডায়াল করে ব্যালেন্স চেক করা লাগবে না। এ্যাপসে প্রবেশ করে ব্যালেন্সে ক্লিক করলেই আপনার ব্যালেন্স দেখা যাবে।


সহজে ব্যবহার যোগ্যঃ আপনি সহজেই বিকাশ এ্যাপস টি ব্যবহার করতে পারবেন। যারা ইংরেজী বোঝেনা তারা বাংলায় অপশন গুলো ব্যবহার করতে পারবেন। সেটিং থেকে আপনি বাংলা ও ইংরেজী দুটির যে কোনটি আপনি আপনার সুবিধা মত ব্যবহার করতে পারবেন।


নোটিফিকেশন ও ইনবক্সঃ আপনার ট্যানজেক্সান ও প্রমোশনাল আফার গুলো আপনি ইনবক্স এ দেখতে পাবেন।


পোষ্ট সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টস বক্সে লিখে জানাতে পারেন।

আমাদের আপডেট পোষ্ট গুলো মিস না করতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন। আমাদের ফেসবুক পেজ --facebook.com/banglaserver24

                                 

2 comments:

  1. If you are INTERESTED to EARN monthly minimum around 6,000 to 10,000 working 2-3 hour online a day. Without any invested. Payment will be directly on your bank account. For more details INBOX ME. http://bit.ly/367c7Ck

    ReplyDelete

Powered by Blogger.