Header Ads

Header ADS

Publish recruitment notice for the post of Auditor




Publish recruitment notice for the post of Auditor
Publish recruitment notice for the post of Auditor

কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।। Release of new recruitment notice at Comptroller and Auditor General's office.



কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়ে অডিটর পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ । আপনি যদি অডিটর পদে চাকরি খুজে থাকেন তবে এই নিয়োগটি আপনার জন্য একটি সম্ভাবনার সুযোগ নিয়ে আসতে পারে। হয়তো আজকের এই নিয়োগটি আপনার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে। এখানে আবেদন করতে গেলে আপনাকে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাশ হতে হবে। আপনাকে বাংলাদেশের একজন প্রকৃত নাগরিক হতে হবে। এ সব যোগ্যতা যদি আপনার থাকে তবে আপনি এখানে আবেদন করতে পারবেন। নারী পুরুষ সবাই এখানে আবেদন করতে পারবেন। এখানে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে।


আবেদনের শেষ সময় : ১৯-০৩-২০২০

প্রতিষ্ঠানের নাম: কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়
পদের নাম : অডিটর
পদের সংখ্যা : ৩০৯ টি
বেতন : ১২৫০০-৩০২৩০

পদের নাম : সিনিয়র একাউন্টস ক্লার্ক

পদের সংখ্যা : ১৪ টি
বেতন : ১১৩০০-২৭৩০০



চাকরির ধরন : সরকারি।
শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক।
লিঙ্গ : নারী/পুরুষ।
বয়স : সর্বোচ্চ ৩০ বছর ।
আবেদন ফী : ১১২ টাকা।
পেমেন্ট মেথড : টেলিটক।


বিজ্ঞপ্তির ছবি।



Publish recruitment notice for the post of Auditor
Number 1

Publish recruitment notice for the post of Auditor
Number2





কিভাবে আবেদন করবেন ?

এখানে আবেদন করতে হলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় এর মূল  ওয়েভসাইট : www.cag.org.bd. এই ওয়েভসাইটে গিয়ে এই প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার সময়, পরীক্ষার ফল সব কিছেু এই ওয়েভসাইটে গিয়ে জানতে পাবেন।
এছাড়া আপনি যদি সরাসরি আবেদন করার পেজে যেতে চান তবে আপনাকে এই পেজে গিয়ে আবেদন করতে হবে। আবেদনের লিংক : http://ocag.teletalk.com.bd .  এই লিংকে গিয়ে আপনার সঠিক সত্য দিয়ে আবেদন ফর্ম পূরন করতে হবে। আবেদন সাবমিট করার পর নিদিষ্ট সময়ের মধ্যে আপনার টেলিটক সিমের মাধ্যমে টাকা পরিশোধ করতে হবে। আবেদন সাবমিট করার পর আপনাকে একটি ইউজার আইডি দেওয়া হবে । সেই ইউজার আইডি দ্বারা আপনাকে টাকা পরিশোধ করতে হবে।

অনলাইনে আবেদন করতে অনেক সময় সার্ভারে সমস্যা হতে পারে। বিশেষ করে শেষ সময়ের দিকে এই সমস্যা দেখাদিতে পারে। তাই হাতে অনেকটা সময় নিয়ে আবেদন কার্য শেষ করে ফেলুন। অনলাইনে আবেদন করতে তো অল্প সময়ের ব্যাপার। এই চিন্তা করে শেষ সময়ের জন্য বসে থাকবেন না।
আমাদের ওয়েভসাইটে নিয়মিত সরকারি চাকুরি, বেসরকারি চাকুরি, চাকরির পরীক্ষা ও অন্যান্য সকল পরীক্ষার  সময় ওফল প্রকাশ ইত্যাদি সম্পর্কে আপডেট নিউজ দেওয়া হয়। এসব আপডেট নিউজ গুলো মিস না করতে চাইলে নিয়মিত আমাদের ওয়েভসাইটে ভিজিট করুন। আমাদের ফেসবুক পেজেও নিয়মিত আপডেট দেওয়া হয় । তাই আপডেট নিউজ গুলো মিস না করতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন। আমাদের ফেসবুক পেজ --facebook.com/banglaserver24 .

No comments

Powered by Blogger.